Tech Express
techexpress.com.bd

বাজারে এলো এইচপি’র হাই বাজেটের ‘ইলাইট ড্রাগনফ্লাই জি২’

নিজস্ব প্রতিবেদক:
করোনা মহামারীতে প্রযুক্তি বাজারে আরও একটি নিউ ব্র্যান্ডের ল্যাপটপ বাজারে এসেছে। এই নতুন ল্যাপটপ টির নাম হল এইচপি ইলাইট ড্রাগনফ্লাই জি ২। এই ল্যাপটপে থাকছে ৮ জিবি র‍্যাম এর পাশাপাশি থাকছে ৫৬ ডব্লিউ এইস ব্যাটারি।

এই ল্যাপটপের অপারেটিং সিস্টেম হিসেবে থাকছের উইন্ডোজ টেন প্রো। এতে প্রসেসর হিসেবে থাকছে ইন্টেল কোর ৫ -১১৩৫ জি ৭ প্রসেসর। এবং এতে গ্রাফিক্স হিসেবে থাকছে ইন্টেল আইরিশ এক্স ই ইন্টিগ্রেটেড গ্রাফিক্স। এতে থাকছে ১৩.৩ ইঞ্চির একটি ডায়াগোনাল ডিসপ্লে যার রেজুলেশন হলো ১৯২০*১০৮০ মেগাপিক্সেল। মেমোরি হিসেবে এই ল্যাপটপে থাকছে ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

এতে কোন অ্যাডিশনাল অফিস সফটওয়্যার থাকবে না। এখানে ৪ সেলের সাথে থাকছে ৫৬ ডব্লিউ এইস ব্যাটারি। এবং এখানে ৪৫ মিনিটের মধ্যে ৫০% চার্জ ব্যাকআপ পাওয়ার আশা করা যাচ্ছে। এই ল্যাপটপের কালার হিসেবে থাকছে প্লাটিনাম সিলভার কালার। এখানে থাকছে ফুল সাইজ কিবোর্ড। এখানে ওয়েবক্যাম হিসেবে থাকছে উইন্ডোজ হ্যালো ফেস ৭২০ পি এইচডি ওয়েবক্যাম এবং সাথে থাকছে উইন্ডোজ হ্যালো সাপোর্ট।

এতে থাকছে ৬৫ ওয়াটের এসি পাওয়ার এডাপ্টার। ল্যাপটপের বডি ডাইমেনশন হল ৩০.৪৩*১৯.৭৫*১.৬১ সেন্টিমিটার। ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশি টাকায় ১৬০০০০ টাকা।

Leave A Reply

Your email address will not be published.