Tech Express
techexpress.com.bd

ফাস্টেস্ট মোবাইল নেটওয়ার্ক অ্যাওয়ার্ড পেল বাংলালিংক

নিউজ ডেস্ক:
চলতি বছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে দেশের ফাস্টেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা স্পিডটেস্ট অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলালিংক। ওকলার ‘স্পিডটেস্ট অ্যাপ’ব্যবহারকারীদের থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়।

অ্যাপসটির এবারের রিপোর্ট অনুযায়ী, উল্লিখিত সময়ে বাংলালিংক-এর স্পিড স্কোর ১৫.০৯। স্পিডটেস্ট অ্যাপের’ মাধ্যমে প্রতিদিন কয়েক মিলিয়ন ফলাফল সংগ্রহ করে থাকে ওকলা। বিশ্বব্যাপী মোবাইল নেটওয়ার্কের মান, কার্যক্ষমতা ও ব্যবহারযোগ্যতা সঠিকভাবে নির্ণয় ও বিশ্লেষণের জন্য বিশেষভাবে সমাদৃত প্রতিষ্ঠানটি।

বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতার অবস্থান ধরে রাখার জন্য ২০১৮ সালে বিটিআরসির কাছ থেকে সর্বোচ্চ পরিমান স্পেকট্রাম ক্রয় করে। এর ফলশ্রুতিতে বাংলালিংক গ্রাহকরা এখন উন্নত মানের ডিজিটাল সেবার অভিজ্ঞতা উপভোগ করতে পারছেন।

সম্প্রতি বাংলালিংকের বাঘের ডোরাযুক্ত লোগোটি নতুন ভাবে প্রকাশ করা হয়েছে। বাংলাদেশীদের সাহস ও জয়ের অদম্য স্পৃহার এই প্রতীক গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে বাংলালিংক-এর দৃঢ় প্রতিজ্ঞাকেও প্রতিফলিত করে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, ‘ওকলা-এর কাছ থেকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি পেয়ে আমরা সত্যিই গর্বিত। গ্রাহকদের উন্নত মানের ডিজিটাল সেবা দেওয়ার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ এই অর্জনকে স্মরণীয় করে রাখার উদ্দেশ্যে আমরা বাংলালিংক-এর লোগোকে নতুন ভাবে প্রকাশ করেছি। এটি ডিজিটাল সেবা কেন্দ্রিক টেলিকম অপারেটর হিসেবে আমাদের অগ্রগতির পাশাপাশি বাংলাদেশের অপার সাহস ও জয়ের স্পৃহাকে উপস্থাপন করে।’

ওকলার চিফ এক্সিকিউটিভ অফিসার ডোগ সাটলস বলেন, ‘২০২০ সালের প্রথম এবং দ্বিতীয় প্রান্তিকে “স্পিডটেস্ট”-এ গ্রাহকদের পাওয়া ফলাফল গভীরভাবে বিশ্লেষণ করে এই স্বীকৃতি দেওয়া হয়েছে।’

Leave A Reply

Your email address will not be published.