Tech Express - টেক এক্সপ্রেস
Laptop

পঞ্চাশ হাজারের মধ্যে পাবেন এই চার সেরা ল্যাপটপ

নিজস্ব প্রতিবেদক, টেক এক্সপ্রেস ডটকম:
৫০ হাজার টাকা বা তার নিচের বাজেটে অর্থাৎ মিড রেঞ্জে যে ল্যাপটপগুলো রয়েছে সেগুলোতে মূলত core i5 বা core i3 প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং কয়েকটি ল্যাপটপে ডেডিকেটেড গ্রাফিক্স কার্ডও রয়েছে।

এই বাজেটে যেসব ল্যাপটপ রয়েছে সেগুলো দিয়ে নিসন্দেহে দৈনন্দিন জীবনের সকল চাহিদাই মেটানো সম্ভব। এই বাজেটের ল্যাপটপগুলোর সাহায্যে আপনি ফটো এডিটিং, ভিডিও এডিটিং এর মতো যাবতীয় সকল কাজই করতে পারবেন।

 

ASUS VIVOBOOK S15ASUS VIVOBOOK S15

ল্যাপটপটিতেও রয়েছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৩ ৮১৩০ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ২.২০ গিগাহার্টজ যা ৩.৪০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। ৪ মেগাবাইট ক্যাশ মেমোরির ল্যাপটপটিতে রয়েছে দুইটি কোর এবং চারটি থ্রেড।

ল্যাপটপটিতে থাকছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, এর রেজুলেশন 1920×1080 পিক্সেল। ল্যাপটপটিতে থাকছে ৪ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম এবং ৫৪০০ আরপিএম এর ১ টেরাবাইট এইচডিডি ড্রাইভ। ল্যাপটপটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৪৫ হাজার ৫০০ টাকায়।

 

Acer ASPIRE 3

Acer ASPIRE 3

এসারের এই ল্যাপটপটিতে থাকছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫-৮২৬৫ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ১.৬০ গিগাহার্টজ যা ৩.৯০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। সাথে থাকছে ৬ মেগাবাইট ক্যাশ মেমোরি।

এতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, এর রেজুলেশন 1920×1080 পিক্সেল। ল্যাপটপটিতে রয়েছে ৪ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম এবং ৫৪০০ আরপিএম এর ১ টেরাবাইট এইচডিডি ড্রাইভ। ল্যাপটপটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৪৬ হাজার ৫০০ টাকায় ।

 

dell vostro 3578

Dell Vostro 3578

এই ল্যাপটপটিতেও রয়েছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫-৮২৫০ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ১.৬০ গিগাহার্টজ যা ৩.৪০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। সাথে থাকছে ৬ মেগাবাইট ক্যাশ মেমোরি।

ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি এন্টি গ্লেয়ার ডিসপ্লে, এর রেজুলেশন 1920×1080 পিক্সেল। ল্যাপটপটিতে রয়েছে ৪ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম এবং ৫৪০০ আরপিএম এর ১ টেরাবাইট এইচডিডি ড্রাইভ। এটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৪৯ হাজার টাকায়।

 

LENOVO IP320LENOVO IP320
লেনোভোর এই ল্যাপটপটিতে ব্যবহৃত হয়েছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫-৮২৫০ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ১.৬০ গিগাহার্টজ যা ৩.৪০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে।

সাথে থাকছে ৬ মেগাবাইট ক্যাশ মেমোরি। এতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, এর রেজুলেশন 1920×1080 পিক্সেল। ল্যাপটপটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৫০ হাজার টাকায়।

webadmin

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.