Tech Express - টেক এক্সপ্রেস
Redmin

দেশে এলো রেডমি নোট ৮ ফোনের নতুন ভার্সন

নিউজ ডেস্ক:
গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি রবিবার বাংলাদেশের বাজারে রেডমি সিরিজটির সর্বাধিক বিক্রিত ডিভাইস রেডমি নোট ৮ (২০২১) সংস্করণটি ফিরিয়ে এনেছে। ২০১৯ সালের সফলতায় অনুপ্রাণিত হয়ে এর পারফরম্যান্স আরও উন্নত করে শাওমি ডিভাইসটি আবারও বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে।

স্মার্টফোনটির উন্মোচন উপলক্ষে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা রেডমি সিরিজের স্মার্টফোনের মাধ্যমে সবসময় মি ফ্যানদের স্বল্প মূল্যের মধ্যে সেরা প্রযুক্তি পৌঁছে দিতে কাজ করছি। আমরা ফ্যানকেন্দ্রীক ব্র্যান্ড এবং সে কারণেই অলস্টার পারফরম্যান্সের জন্য বিশাল আপগ্রেড করে রেডমি নোট ৮ (২০২১) ফিরিয়ে এনেছি। ফোনটিতে আছে চমৎকার ৬.৩ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে, কোয়াড ক্যামেরা সেটআপ, এবং সামনের ও পেছনের দিকে রয়েছে টেকসই কর্নিং গরিলা গ্লাস ৫।

রেডমি নোট ৮ (২০২১) ফোনটিতে দেয়া হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, সঙ্গে মালি-জি৫২ এমপি২ জিপিইউ এবং অক্টা-কোর প্রসেসরের সিপিইউ যার গতি ২ গিগাহার্জ পর্যন্ত যেতে পারে এবং প্রতিদিনের ব্যবহারের জন্য এটি অসাধারণ অলরাউন্ড পারফরম্যান্স নিশ্চিত করে। এছাড়াও রেডমি নোট ৮ (২০২১) ফোনে রয়েছে আগের সব অসাধারণ ফিচার যা এর পূর্বসূরীকে সবচেয়ে বেশি জনপ্রিয় করে তোলে, যেমন উন্নতর ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা; ৬.৩ ইঞ্চির এফএইচডি+ ডট ড্রপ ডিসপ্লে এবং উচ্চ-ক্ষমতাসম্পন্ন ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট, যেটি চূড়ান্ত গেইমিং অভিজ্ঞতা দিতে ডিজাইন করা হয়েছে। এতে থাকা সিপিইউ ব্যবহারকারীকে শক্তিশালী পারফরম্যান্স ও স্মুথ ফ্রেমরেটে গেম খেলার অভিজ্ঞতা দিবে। ৪ জিবি র্যা ম সমন্বিত হ্যান্ডসেটটি মাল্টিটাস্কিংয়ের উপযোগী এবং এটি সামগ্রিকভাবে ফোনটির স্মুথ পারফরম্যান্স নিশ্চিত করে। এর কোয়াড ক্যামেরা আরও ভালো ছবির প্রক্রিয়াকরণ নিশ্চিত করে।

রেডমি নোট ৮ (২০২১) স্মার্টফোনটি দেশের বাজারে মুনলাইট হোয়াইট, নেপচুন ব্লু ও স্পেস ব্ল্যাক রঙে পাওয়া যাবে। ২৯ জুন থেকে দেশের অথরাইজড মি স্টোর, পার্টনার স্টোর ও রিটেইল চ্যানেলে পাওয়া যাবে রেডমি নোট ৮ (২০২১) ডিভাইসটি। ফোনটির ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৭ হাজার ৯৯৯ টাকা।

webadmin

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.