Tech Express
techexpress.com.bd

দেশজুড়ে অপো’র ‘ফ্রি হোম ডেলিভারি’ সেবা চালু

নিউজ ডেস্ক:
করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষিতে দেশজুড়ে চলছে লকডাউন। তাই ক্রেতার হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে। অপো’র বিশেষ এই সেবা চলবে মহামারির পুরোটা সময় জুড়ে। এজন্য নির্দিষ্ট গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মথেড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপো’র সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দিবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে অপো বাংলাদেশের ফেইসবুক পেইজে।

পাশাপাশি অপো জানিয়েছে, গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করতে হোম ডেলিভারিতে পাওয়া ডিভাইস সম্পর্কে কোন অভিযোগ থাকলে অপো’র কল সেন্টার, ফেসবুক বা ই-মেইল এর মাধ্যমে অভিযোগ জমা দেওয়ার যাবে।

সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। আর লকডাউনের মধ্যে কারো ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেবে অপো।

Leave A Reply

Your email address will not be published.