Tech Express - টেক এক্সপ্রেস
iPhone Pro 12

আসছে স্বর্ণে মোড়ানো আইফোন ১২ প্রো

নিজস্ব প্রতিবদেক, টেক এক্সপ্রেস.কম.বিডি:
সোনা, হীরা, মনি, মাণিক্য মানুষের অত্যন্ত শখের। বলা ভালো প্রত্যাশিত বস্তু। বিশেষ করে সোনায় মোড়ানো বিলাসী ফোন হাতে থাকলে সোনায় সোহাগা।

বিশেষ করে ফোনটি যদি হয় সোনায় মোড়ানো আইফোন। তবে আনন্দ আরো বেড়ে যায়। আর মাত্র কয়েক মাসের মধ্যে বাজারে আসছে অ্যাপলের লেটেস্ট আইফোন ১২।

যদিও অ্যাপল জানিয়েছে আইফোন ১২ লাইনআপ লঞ্চ হতে কিছুটা দেরি হতে পারে। তবে তার আগেই সোনার তৈরি আইফোন ১২ প্রো ডিভাইসের কিছু তথ্য এবং ছবি সামনে চলে এল। যার জন্য আপনাকে অনেক টাকাই খসাতে হবে।

এই ফোনটির পুরো নাম আইফোন ১২ প্রো ভিক্টরি পিওর গোল্ড। যা ১৮ ক্যারেট সোনায় মোড়া থাকবে। ব্যাক প্যানেলে ০.৪৮ ক্যারেটের আটটি হীরে সহ অবাক করার মত ফ্লোরাল ডিজাইন দেখতে পাওয়া যাবে।

জেনে রাখুন- ফোনটি ডিজাইন করেছে প্রিমিয়াম ডিভাইস ডিজাইনার ব্র্যান্ড ক্যাভিয়ার, যারা মূলত অ্যাপল এবং স্যামসাংয়ের জন্য ফোন ডিজাইন করে।

গোল্ড ফিনিস প্যাকেজিং ছাড়াও এই বিলাসবহুল ডিভাইসটি কার্বন এবং টাইটানিয়াম ভ্যারিয়েন্টে কেনা যাবে। ক্যাভিয়ার, বিলাসবহুল ইউজারদের চাহিদা অনুযায়ী, ফোনগুলো কাস্টমাইজ করে।

আইফোন ১২ ছাড়াও কোম্পানি এই লাইনআপে আরো বেশ কয়েকটি মডেল নিয়ে আসবে, যাতে বিদেশি চামড়া এবং সোনার সংমিশ্রণ দেখা যাবে।

দামের ক্ষেত্রে অ্যাপল কোনো রকম আপোষ করে না। আর তা যদি হয় সোনার তৈরি তাহলে তো কম দামের কথা ভাবাও উচিত নয়। রিপোর্ট অনুযায়ী, সোনার আইফোন ১২ প্রো কিনতে চাইলে দাম পড়বে ২৩ হাজার ডলার। অন্যদিকে, কার্বন এবং টাইটানিয়াম ভ্যারিয়েন্টগুলোর দাম হবে ৫ হাজার ৬০ ডলার।

webadmin

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.