eCommerce

শতভাগ অর্গানিক গরু কিনুন দারাজের ‘কুরবানির হাটে’

Published

on

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২১ সাল উপলক্ষে ইতোমধ্যেই দেশের আনাছে-কানাচে উৎসবের আমেজ ফুটে উঠতে শুরু করেছে। এই ঈদের বিশেষত্ব এটাই, কুরবানিকে কেন্দ্র করেই ঈদ উল আজহা এর মূল উৎসব সারা দেশে চলতে থাকে। আর তাই দেশের বিভিন্ন স্থানে গরু ও ছাগল সহ অন্যান্য কুরবানীর পশুর হাট গড়ে উঠতে শুরু করেছে।

Click Image For But This Cow

আর গরুর হাট মানেই তো করোনার মত ভয়ানক রোগ-জীবাণুতে সংক্রমণের আশঙ্কা সহ রোদ, বৃষ্টি, কাদা, গরুর দালাল ও বিক্রেতা, হাট পাশ, গাড়ি ভাড়া করে কত শত ঝামেলা পোহানোর পর গরু বাসায় নিয়ে আসা –এমন হাজারো সমস্যা বাড়ির কর্তা ব্যক্তিদের ঈদের আনন্দটাই মাটি করে দিতে পারে। কিন্তু যদি এমন হয় যে অনলাইন গরুর হাট থেকে গরু অর্ডার করে বাসায় বসে সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারি পাওয়া যায়! হ্যাঁ, এটা সত্যি করতেই এখন দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ আয়োজন করেছে কুরবানির বিশাল অনলাইন গরুর হাট।

 

যেসব সুবিধা থাকছে দারাজ অনলাইন গরুর হাটে?

দারাজ অনলাইন গরুর হাটে আসলেই আপনি ছাড়ের সাগরে ভেসে যেতে বাধ্য হবেন। কেননা অনলাইনে গরু বেচাকেনার মধ্য দিয়ে দারাজ শুধুমাত্র ক্রেতাদের গরু ক্রয় এর কষ্টটাই লাঘব করেনি, বিশাল ছাড়ে অনলাইনে কোরবানীর গরু কেনার সুব্যবস্থাও করেছে অনেকটা সফলভাবে। যার কারনে আপনি চাইলেই অনলাইনে দেশি ষাঁড় গরু সহ বড় গরুর ছবি ও ছোট গরুর ছবি দেখে পছন্দ মত গরু কিনতে পারবেন সহজে।

Click Image For But This Cow

ভাবছেন গরু কেমন জাতের হবে? কিংবা মানের দিক দিয়ে কেমন গরু পাওয়া যাবে? এরকম হাজারো দুশ্চিন্তা এখন মাথা থেকে ঝেড়ে ফেলতে পারেন নিশ্চিন্তে। দারাজ অনলাইন গরুর বাজার এর প্রত্যেকটা গরুই দেশী জাতের এবং প্রত্যেকটি গরুই প্রাকৃতিক খাবার সহ গৃহে পালিত। দারাজ অনলাইন গরুর হাটে এখন গরুর ছবি সহ বিবরণ দেখে নির্ধারিত গরুর দাম ও ওজন সহকারে গরু শপিং করতে পারবেন আরামসে।

 

গরুর দাম কম কোথায় পাবেন?

অনলাইনে গরুর দাম কত হবে, এটা নিয়ে ভাবছেন? ক্রেতাদের জন্য সুখবর এই যে, গরুর দাম ২০২১ সাল অনুসারে সবচেয়ে সাশ্রয়ী গরুর দাম এখন উপভোগ করতে পারবেন দারাজেই। দেশি গরুর দাম কেমন, সেবিষয়েও বিস্তারিত ধারণা পাবেন দারাজ অনলাইন শপে। গরু গুলো ১০০% অর্গানিক, তাই মান নিয়ে দুশ্চিন্তা তো থাকছেই না, আবার দাম নিয়ে টেনশন এর কোন সুযোগ নেই।

সবচেয়ে বেশি মাত্রায় ডিসকাউন্ট ভাউচার ও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এই কোরবানি ঈদে হাজির থাকছে দারাজ। এখন অনলাইনে গরুর হাট যেহেতু হাতের নাগালেই থাকছে, তাই সবচেয়ে কম দামে অনলাইনে গরু ক্রয় এর সুবিধা থেকে বঞ্চিত হতে না চাইলে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইটে আজই ভিজিট করতে পারেন এবং এবছরের সবচেয়ে সেরা কুরবানির গরুর ডিল সাচ্ছন্দে লুফে নিতে পারেন। আর গরুর দাম বেশি অথবা গরুর দাম কম – সবকিছু অনলাইনে যাচাই করে কষ্টের টাকায় মনের মত ও পছন্দসই গরু দারাজ গরুর হাট থেকে অর্ডার করতে পারেন ঘরে বসে।

buy organic cow from daraz qurbanir haat …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version