Tech News

৩৬ মাসের কিস্তিতে আইফোন ১১ কেনার সুযোগ

Published

on

নিউজবিডি ডেস্ক: গ্রাহকদের জন্য আইফোন ১১ নিয়ে এসেছে গ্রামীণফোন। আইফোনের নতুন সিরিজগুলো গ্রাহকদের ফোরজি ইন্টারনেট ব্যবহারে নতুন অভিজ্ঞতা দেবে বলে প্রত্যাশা করে গ্রামীণফোন। গত ২৫ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত প্রি-বুকিং করা ক্রেতাদের হাতে পুরস্কারসহ গুলশানের জিপি লাউঞ্জে নতুন ডিভাইস হস্তান্তর করেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি এবং গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব তাহসান রহমান খান।

আইফোন ১১ হচ্ছে অ্যাপলের নতুন স্মার্টফোন, যা সর্বোচ্চ মানের কর্মদক্ষতা প্রমাণে সক্ষম। আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্সে ব্যবহার করা হয়েছে এ ১৩ বায়োনিক চিপ এবং ৪ জিবি র্যাম।

উল্লেখ্য, ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি র্যামে আইফোন ১১; ৬৪ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি র্যামে আইফোন ১১ প্রো এবং আইফোন ১১ প্রো ম্যাক্স ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

৮৭ হাজার ৯৯৯ থেকে ১ লাখ ৬৯ হাজার ৯৯৯ টাকায় ক্রয় করা যাবে অ্যাপলের নতুন স্মার্টফোন।

ডিভাইস হস্তান্তর অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, ‘উদ্ভাবনী ফিচারের জন্যই মূলত আইফোন বিশ্বজুড়ে সমাদৃত, আর নতুন যুগের স্মার্টফোনের সব বৈশিষ্ট্যই রয়েছে নতুন আইফোন ১১ সিরিজে। গ্রামীণফোন ফোরজির অভিজ্ঞতা আইফোনের উদ্ভাবনী ফিচারগুলোর মাধ্যমে উপযুক্তভাবে নিতে পারবেন গ্রাহকরা, আর তা ফোরজি নিয়ে আমাদের লক্ষ্যের সঙ্গেও সামঞ্জস্যপূর্ণ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version