Tech News

দেশ বিদেশের জানা অজানা সকল মিডিয়ার সর্ববৃহৎ তালিকা

Published

on

দেশের সকল জাতীয় পত্রিকা, দেশের সকল জেলার দৈনিক থেকে সাপ্তাহিক পত্রিকা, সকল এফ,এম রেডিও, ইন্টারনেট রেডিও, টেলিভিশন চ্যানেল, আইপি টিভি, ইন্টারনেট টিভি চ্যানেলসহ বিশ্বের সকল নামকরা সংবাদপত্রের বিশাল তালিকা নিয়ে আত্মপ্রকাশ করছে মেদহীন ঝরঝরে ডিজাইনের বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরি “অলবিডিনিউজ” www.allbd.news.

দেশের অনলাইন ভিত্তিক সংবাদমাধ্যম বিদ্যমান রয়েছে হাজার হাজার! সে সকল জানা অজানা সকল প্রকার সংবাদপত্রগুলোর তালিকাসহ পাচ্ছেন চাকুরী বিষয়ক ওয়েবসাইট এর তালিকা , প্রযুক্তির বিষয়ক ওয়েবসাইট এর তালিকা নিয়ে সুন্দর করে সাজানো হয়েছে তথ্যবহুল বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া তালিকা https://allbd.news। সাইটটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

আপনার সংবাদপত্রটি বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরিতে প্রকাশ করতে চাইলে, আপনার সংবাদপত্রের ওয়েবসাইট এর ঠিকানা, সংবাদপত্রের লগো, সংবাদপত্রের ধরন, সম্পাদক/প্রকাশকের নাম এবং অফিসের ঠিকানা, ই-মেইল ও ফোন নাম্বারসহ কমেন্ট বক্সে অথবা ইনবক্সে যোগাযোগ করতে পারেন। অথবা কল করতে পারেন – 01714 709953 এই নাম্বারে। আপনার সংবাদপত্রটি নিয়মিত আপডেট থাকলে তা অবশ্যই প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version