Tech Express
techexpress.com.bd

স্বল্প মূল্যে শক্তিশালী ব্যাটারির ফোন আনলো রিয়েলমি

নিজস্ব প্রতিবদেক:
স্বল্প মূল্যে শক্তিশালী ব্যাটারির ফোন আনার ঘোষণা দিয়েছে চীনা মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি। সম্প্রতি ইন্দোনেশিয়ার বাজারে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিতে বিক্রি শুরু হয়েছে রিয়েলমি সি ১৫ মডেলের (Realme C15) এই ফোনটি।

শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি ছাড়াও এই ফোনের বিশেষ ফিচারের মধ্যে রয়েছে- মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, বড় ডিসপ্লে ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Realme C15 এর মূল্য :

রিয়েলমি সি১৫ ফোনটি তিনটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১২ হাজার টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১৩ হাজার এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৫ হাজার টাকা। ফোনটি সোনালী ও নীল রঙে পাওয়া যাবে।

Realme C15 এর বিবরণ :

Realme C15 ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ।

এই ডিসপ্লের ডিজাইন মিনি ড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সঙ্গে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

রিয়েলমি সি১৫ ফোনটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটির পিছনে দেওয়া হয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল।

এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.