Tech Express
techexpress.com.bd

সব ধরনের গেমস খেলা যাবে আসুসের এই ফোনে

১২ জিবি র‌্যামের নতুন গেমিং ফোন আনল আসুস। এটি আসুসের আরজি ফোন ৩। ফোনটিতে ২৫৬ জিবি স্টোরেজ দেয়া হয়েছে। দাম ৫০ হাজার টাকার বেশি।

এই গেমিং স্মার্টফোনে আছে ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এতে ১০ বিট এইচডি ১০ প্লাস সাপোর্ট করে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশন আছে।

পারফরম্যান্সের কথা বললে এই ফোনে ৩.১ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে ৬৫০ জিপিইউ।এতে গেমকুল ৩ কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এতে পাবেন ডুয়েল ফ্রন্ট ফেসিং স্টেরিও স্পিকার।

আসুস আরওজি ফোন ৩ একটি বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এতে পাওয়া যাবে উন্নত পাওয়ার সেভিং টেকনোলজি। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অব গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।

Leave A Reply

Your email address will not be published.