Tech News

লক্ষ্মীপরে ৩ দিন ব্যাপী বিজ্ঞান মেলা উদ্বোধন

Published

on

রুবেল হোসেন, লক্ষ্মীপর: লক্ষ্মীপরে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৩দিন ব্যাপী ৩৭তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে এ মেলার আয়োজন করে লক্ষ্মীপর জেলা প্রশাসন ।
‘টেকসই উন্নয়নে চাই, টেকসই প্রযুক্তি’ এ পতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহাজাহান কামাল (এমপি) বেলুন উড়িয়ে ও ফিতা কেটে এ বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে স্থানীয় সাংসদ মেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত স্টলগুলো পরিদর্শণ করেন।
এ সময় জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরীরর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-সচিব ইউছুফ আলী চৌধুরী, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্টেট মো. সোহেল রানা ও আমিনুল ইসলাম প্রমূখ।
৩৭তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি’র এ মেলা ২৪ জানুয়ারী শুরু হয়ে আগামী ২৬ জানুয়ারী পর্যন্ত চলবে বলে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version