Highlights

মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ওয়ালটন

Published

on

বিশ্বের সবচেয়ে বড় ও প্রভাবশালী প্রযুক্তি মেলা ‘কনজ্যুমার ইলেকট্রনিক্স শো (সিইএস)-২০২৩’। কনজ্যুমার টেকনোলজি এসোসিয়েশনের (সিটিএ) আয়োজিত আমেরিকার লাস ভেগাসের সর্ববৃহৎ এই প্রযুক্তি মেলায় অংশ নেয়া বাংলাদেশের এক নম্বর ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন বিশ্ববাসির দৃষ্টি কেড়েছে। বৃহস্পতিবার রাতে শুরু হয়েছে এই মেলা । চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

প্রথমবারের মতো আমেরিকার এই প্রযুক্তি পণ্য মেলায় বাংলাদেশ থেকে অংশ নিয়েছে ওয়ালটন। মেলার ১৭৯২৮ নাম্বার প্যাভিয়িলনটি ওয়ালটনের। দৃষ্টিনন্দন প্যাভিলিয়নটি সাজানো হয়েছে আগামি প্রজন্মের জন্য সর্বাধুনিক ফিচারের নানান টেকসই প্রযুক্তিপণ্য দিয়ে।

সিইএস ফেয়ারের মাধ্যমে যুক্তরাষ্ট্রসহ পুরো বিশ্বের কাছে ওয়ালটনের পরিবেশবান্ধব প্রযুক্তির অত্যাধুনিক ইলেকট্রনিক্স পণ্য ও ডিজিটাল ডিভাইস তুলে ধরতে প্রতিষ্ঠানটির একটি উচ্চপর্যায়ের টিম এখন লাস ভেগাসে অবস্থান করছেন। এই দলের অগ্রভাগে রয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ। অন্যদের মধ্যে আরও আছেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন টেলিভিশনের চিফ বিজনেস অফিসার প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন এবং ওয়ালটন ইউএস’র ভাইস-প্রেসিডেন্ট তাসিকুল ইসলাম।

মেলায় নানান প্রযুক্তিপণ্য প্রদর্শন করছে ওয়ালটন। যার মধ্যে রয়েছে বিশ্বের সবচেয়ে বিদ্যুৎ সাশ্রয়ী স্মার্ট এয়ার কন্ডিশনার (এসি); ৩ডি এমএসও ইনভার্টার টেকনোলজি, ক্লাউড কানেকটিভিটি, স্মার্ট অ্যালার্ট সিস্টেম, সুপার ফ্রিজিং টেকনোলজি, ফাস্ট আইস মেকিং, ইউনিফরম কুলিং ফ্লো এবং আল্ট্রা লো নয়েজ ফিচারসমৃদ্ধ স্মার্ট রেফ্রিজারেটর; ফোর-কে রেজ্যুলেশনের ওয়েবওএস অপারেটিং সিস্টেম, ভিডিএস সনদপ্রাপ্ত ফায়ার এক্সটিংগুইশার বাল্ব ও ফায়ার প্রোটেকশন এজেন্ট, ডলবি অ্যাটোমস এর মতো সর্বাধুনিক ফিচারের গুগল সার্টিফাইড অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি; ১১ জেনারেশনের ল্যাপটপ, পিসিবি (প্রিন্টেড সার্কিট বোর্ড), স্মার্টওয়াচ, স্মার্ট টেবিল, সাইলেন্ট ফিচারের পরিবেশবান্ধব কম্প্রেসর, স্মার্টফোন, অ্যারোডাইনামিক ডিজাইনের লো-নয়েজ ফ্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version