Tech Express
techexpress.com.bd

বাজারে আসছে ‘রিয়েলমি জিটি ৫জি’

নিজস্ব প্রতিবেদক:
গ্লোবাল লঞ্চ ইভেন্টের মাধ্যমে বিশ্ব বাজারে বহুল প্রত্যাশিত সুপার ফ্ল্যাগশিপ ‘রিয়েলমি জিটি ৫জি’ আসছে। ১৫ জুন স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এটি বিশ্ব বাজারে আনবে। একই সঙ্গে রিয়েলমি তাদের সর্বশেষ এআইওটি কৌশল ঘোষণা করবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, রিয়েলমির সিইও স্কাই লি গ্লোবাল লঞ্চ ইভেন্টে উদ্বোধনী বক্তব্য প্রদান করবেন। রিয়েলমির ভারত ও ইউরোপের সিইও এবং রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ ব্র্যান্ডটির ব্যবসায়িক কৌশল নিয়ে কথা বলবেন। রিয়েলমি ব্র্যান্ড মার্কেটিংয়ের গ্লোবাল হেড জনি চেন আনুষ্ঠানিকভাবে সংস্থাটির আপগ্রেডেড এআইওটি ইকোসিস্টেম ‘টেকলাইফ’ উদ্বোধন করবেন। রিয়েলমির নতুন এআইওটি পণ্য উন্মোচনের মাধ্যমে ইভেন্টটি শেষ হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘শীয়ার স্পিড ফ্ল্যাগশিপ’ স্লোগান দ্বারা অনুপ্রাণিত হয়ে রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোনে অত্যাধুনিক ডিজাইন এবং প্রযুক্তির সমন্বয় করা হয়েছে। তরুণ ব্যবহারকারীদের জন্য প্রতিনিয়ত লিপ-ফরওয়ার্ড অভিজ্ঞতা প্রদানে বিশ্বাসী রিয়েলমি, তরুণ প্রজন্মের জন্য সুপার ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা প্রদানের জন্য নিয়ে আসছে রিয়েলমি জিটি ৫জি। এছাড়াও রিয়েলমি এই অনুষ্ঠানে তাদের সাম্প্রতিক এআইওটি কৌশল এবং রিয়েলমি টেকলাইফের নতুন পণ্যগুলো উন্মোচন করবে। বিশ্ব বাজারে ১৫ জুন রিয়েলমি জিটি ৫জি উন্মোচিত হওয়ার পর ধাপে ধাপে এই সুপার ফ্ল্যাগশিপ ফোনটি স্থানীয় বাজারগুলোতে লঞ্চ করা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সঙ্গে সঙ্গে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’-এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমি ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে।

Leave A Reply

Your email address will not be published.