Tech Express - টেক এক্সপ্রেস

বাংলাদেশি ফ্রি ফায়ার প্লেয়াররা জিততে পারেন আইফোন

নিউজ ডেস্ক:
২০১৯ ও ২০২০ সালে বিশ্বের সবচেয়ে বেশিবার ডাউনলোড হওয়া ভিডিও গেম ফ্রি ফায়ার বাংলাদেশি প্লেয়ারদের জন্য নিয়ে এসেছে রমজান ক্যাম্পেইন ‘প্লে ইট ফরোয়ার্ড’।

গেমাররা গেমের ‘প্লে ইট ফরোয়ার্ড’ ক্যাম্পেইনে অংশ নিয়ে আকর্ষণীয় পুরষ্কার জিততে পারবেন, যার মধ্যে রয়েছে একটি পার্মানেন্ট গান স্কিন ও আইফোন। সঙ্গে থাকছে আরও বাংলাদেশি কন্টেন্ট। গেম নির্মাতা প্রতিষ্ঠান গারিনার তৈরি গেমটির রমজান ক্যাম্পেইন ১৬ মে পর্যন্ত।

ক্যাম্পেইনটির মূল লক্ষ্য বাংলাদেশি গেমারদের মধ্যে উপহার দেওয়ার মাধ্যমে শেয়ারিংয়ের আনন্দ ছড়িয়ে দেওয়া। ৮ থেকে ১৬ মে পর্যন্ত বাংলাদেশের ফ্রি ফায়ার প্লেয়াররা রমজানের মিশন শেষ করে ইন-গেম টোকেন সংগ্রহ করতে পারবেন। প্লেয়াররা এই টোকেন ব্যবহার করে স্পেশাল ‘রামাদান রিডেম্পশন স্টোর’ থেকে রিওয়ার্ড পয়েন্ট বিনিময় করে বিভিন্ন পুরস্কার জিততে পারেন, যার মধ্যে আছে এম৮২বি ড্রাগন মব গান স্কিন। এই স্টোর ১৩ থেকে ১৬ মে পর্যন্ত খোলা থাকবে।

ঈদের আগে প্লেয়াররা এক সপ্তাহের জন্য এই গেমে শুধু লগ-ইন করলেই রিওয়ার্ড পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। আর ঈদের দিন গেমে লগ-ইন করে প্লেয়াররা ‘ভারডান্ট সোল ব্যাকপ্যাক’ জিততে পারবেন। এ ছাড়া রয়েছে আরও অনেক মিশন।

webadmin

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.