Tech Express - টেক এক্সপ্রেস

বঙ্গর সঙ্গে পার্টনারশিপ করলো কর্ম জবস

নিজস্ব প্রতিবেদক:
দেশের বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্রতিষ্ঠান বঙ্গ, সম্প্রতি বিশ্বজুড়ে পরিচিত গুগলের আওতাধীন চাকরি এবং ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক অ্যাপ ‘কর্ম জবসে’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এই অ্যাপের মাধ্যমে চাকরি সন্ধানকারীদের চাকরির সুযোগ এবং ক্যারিয়ার উন্নয়নে বিভিন্ন সহায়তা দিতে এই উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠান দুটি। ‘কর্ম জবস’ এমন একটি ক্যারিয়ার অ্যাপ, যেটি চাকরি প্রত্যাশীদের সাথে চাকরি দাতাদের একটি সম্পর্ক স্থাপনে সাহায্য করে।

এছাড়া এই অ্যাপে চাকরি প্রত্যাশীরা পাচ্ছেন তাদের ডিজিটাল সিভি তৈরি এবং সংরক্ষণের সুযোগ। চাকরি প্রত্যাশীদের জন্য ‘কর্ম জবস’ অ্যাপে নতুন চাকরি ও ইন্টারভিউয়ের নতুন সম্ভাবনার সৃষ্টির পাশাপাশি, নিজেদের ক্যারিয়ার গড়তে থাকছে নানা রকম শিক্ষামূলক কনটেন্টও।

গুগলের ‘কর্ম জবস’ অ্যাপের সাথে এই চুক্তিটি নিয়ে বঙ্গ চিফ অপারেটিং কর্মকর্তা ফায়াজ তাহের বলেন, ‘আমরা এমন একটি পার্টনারশিপ করতে পেরে খুবই উচ্ছ্বসিত। বঙ্গ তার দর্শকদের জন্য এই প্রাসঙ্গিক কনটেন্ট তৈরি করতে সক্ষম। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, ক্যারিয়ারের দিক-নির্দেশনা, পেশাদার শিষ্টাচার এবং ব্যক্তিগত দক্ষতা বৃদ্ধিমূলক প্রাসঙ্গিক কনটেন্ট দর্শকদের জীবনমানের পরিবর্তন আনতে ভূমিকা রাখবে। বিনোদনমূলক উপায়ে আমরা পুরো বিষয়টি সম্পন্ন করার চেষ্টা করবো।’

‘কর্ম জবস’-এর অপারেশন লিড বিকি রাসেল বলেন, ‘বঙ্গর সাথে একসাথে কাজ করার সুযোগের ফলে ‘কর্ম জবস’ টিম বাংলাদেশের অসংখ্য এন্ট্রি লেভেল জব প্রত্যাশীদের জন্য তাদের উপযোগী কাজের ক্ষেত্র সৃষ্টিতে সাহায্য করতে পারবে। এটি শুধু কাজের উন্মুক্ত ক্ষেত্র সৃষ্টি করা ছাড়াও, ট্রেনিং কোর্সগুলো তাদের ক্যারিয়ারের দক্ষতা বৃদ্ধির জন্যেও সহায়ক হবে। বঙ্গর মতো প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা কৃতজ্ঞ, যা কিনা আমাদের লক্ষ্যের সাথে একতাবদ্ধ হয়ে মানুষের জন্য আয়ের পথ সৃষ্টিতে সহায়তা করতে পারবে।’

দর্শকরা দেশ এবং দেশের বাইরে থেকে খুব সহজেই বঙ্গ’র রঙঝ ও অ্যান্ড্রয়েড অ্যাপ, অথবা বঙ্গ’র ওয়েবসাইট (https:/www.bongobd.com) এবং অ্যান্ড্রয়েড টিভি অ্যাপের মাধ্যমে খুব সহজেই উপভোগ করতে পারবেন। অ্যাপটি প্লে স্টোরের https://kormo.page.link/g888 এই লিংক থেকে ডাউনলোড করা যাবে।

webadmin

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.