Tech Express - টেক এক্সপ্রেস

পাবজি নিয়ে এলো গেমপ্লে এনহ্যান্সমেন্টস ও নিউ ইরাঙ্গেল ম্যাপ

নিউজ ডেস্ক:
বিশ্বের জনপ্রিয় মোবাইল গেম পাবজি মোবাইল এক নতুন যুগের যাত্রা শুরু করতে যাচ্ছে, গেমটিতে শুরু হওয়া ব্যাপক অগ্রগতির সাক্ষী হওয়ার জন্য বিশ্বের প্লেয়ারদেরকের আমন্ত্রণ জানানো হয়েছে। ক্লাসিক গেমপ্লেটির পরিবর্তন, নতুন সংযোজন ও পুরো যুদ্ধক্ষেত্রটি জুড়ে ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা ও উন্নত ভিজুয়ালসহ শুরু করা নতুন পাবজি মোবাইল ১.০ আপডেটটি বিনামূল্যে অ্যাপ স্টোর এবং গুগল প্লেতে পাওয়া যাচ্ছে।

নতুন এই আপডেটটির তালিকার মধ্যে রয়েছে একটি নিউ ইরাঙ্গেল, লিভিকের জন্য নতুন সুযোগ সুবিধা, যার মধ্যে আরও রয়েছে নতুন আগ্নেয়াস্ত্র এম১০১৪, চিয়ার পার্ক আপডেট, ব্যবহারকারীর নতুন অভিজ্ঞতার, মনোমুগ্ধকর গ্রাফিক্স, নিরাপত্তা বৃদ্ধি সহ একটি রহস্যময় বিস্ময়কর সেট, যা শীঘ্রই প্রকাশ করা হবে। এছাড়াও, পাবজি মোবাইল এখন সকল ব্যবহারযোগ্য ডিভাইসে ব্যবহারকারীরা প্রতি সেকেন্ডে ৯০ এফ পি এসে উপভোগ করতে পারবে।
নিউ ইরাঙ্গেল ইরাঙ্গেলের ব্যাপক আপগ্রেডের মাধ্যমে প্রাকৃতিক দৃশ্য, ভূখণ্ড, বিল্ডিং পরিবর্তন এবং মানচিত্রের বিভিন্ন নকশা অপ্টিমাইজ করা হয়েছে। উদাহরণস্বরূপ, সর্বাধিক আইকনিক রিসোর্স-পয়েন্টগুলো, যেমন সামরিক ঘাঁটি এবং দালানগুলো নতুন করে তৈরি করা, কাঠের ব্যারিকেড, পরিত্যক্ত ট্যাংক ও বাঙ্কারগুলোকেও নতুন মাত্রায় মানচিত্রে যোগ করা হয়েছে। যার ফলে ইরাঙ্গেলে প্লেয়ারদের যুদ্ধের অভিজ্ঞতা আরো উন্নত হয়েছে এবং রুরাল ট্যাক্টিকাল অপশন যুক্ত হয়েছে।

লিভিক ইম্প্রুভমেন্টস :

নিউ ইরাঙ্গেল মানচিত্রের পাশাপাশি, পাবজি মোবাইলের নতুন যুদ্ধক্ষেত্র লিভিক-এর আরও আপডেট করা হয়েছে। এম১০১৪ হলো একটি সম্পূর্ণ নতুন সেমি-অটো শটগান, যা শুধুমাত্র ক্লাসিক যুদ্ধ রয়েল ম্যাপ ও এ্যারেনাসহ অন্যান্য শটগানের সাথে লিভিকে ব্যবহার করা হয়। একই সময়ে ম্যানুয়ালি ৭ রাউন্ড রিলোড করা যাবে, যেটা ক্লোজ কোয়ার্টার যুদ্ধের জন্য অসাধারণ কাজ করে থাকে। এম১০১৪ শটগানে মাজেল ও অ্যামো বেল্ট যুক্ত থাকায় বর্তমানের অন্যান্য শটগানগুলোর মধ্যে সবচেয়ে বেশি কার্যকর। লিভিক ছাড়াও ভিজুয়াল ইফেক্টের নানা উন্নয়ন, ভারসাম্যে সামঞ্জস্য আনা হয়েছে এবং ত্রুটিগুলো সংশোধন করা হয়েছে।

চিয়ার পার্ক :

উন্নত প্রশিক্ষণের জন্য প্রতিটি প্লেয়ার এখন তাদের টার্গেট-শুটিং, নিক্ষেপকরণ এবং আরও অনেক কিছু উন্নত করতে তাদের নিজস্ব প্রশিক্ষণ মাঠে এক্সেস পাবে। প্লেয়াররা এখন চিয়ার পার্কে অন্যান্যের সাথে যুদ্ধ করতে অথবা টার্গেট রেঞ্জের বাম দিকে সদ্য সমাপ্ত বিল্ডিংয়ে লড়াই দেখতে যোগ দিতে পারবেন। একটি রোমান্টিক হৃদয়াকৃতির দ্বীপকে একটি হ্রদের সাথে যুক্ত করা হয়েছে এবং হট এয়ার বেলুনটিকে দ্বীপটির কাছাকাছি স্থানান্তরিত করা হয়েছে। দুই আসনের একটি দোলনা ও একটি কল্পনাবিলাসী নৌকার মতো রোমান্টিক সব ফিক্সচার দিয়ে সাজানো হবে দ্বীপটি।

আপডেটেড গেম লবি :

প্লেয়ার নিয়ন্ত্রণ উন্নত করতে এবং প্লেয়ারদের সবচেয়ে প্রয়োজনীয় ফিচারগুলোকে অগ্রাধিকার দিয়ে গেম লবি আপডেট করা হয়েছে। একটি নতুন হোম লবিতে স্কোয়াড-ফর্মিং ও মনিটাইজেশনের মতো ফাংশনও রয়েছে। সামাজিক লবিটি ব্যক্তিগত স্থান থেকে আপগ্রেড করা হয়েছে, প্লেয়ারদের সামাজিক সংযোগ, পরিসংখ্যান, শিরোনাম, অর্জন, আগ্নেয়াস্ত্র এবং যানবাহন প্রদর্শন করা হয়েছে।

অ্যাডিশনাল এনহ্যান্সমেন্টস :

  • অস্ত্র ও গিয়ার- টমি গান, ইউএমপি৪৫ ও ডিবিএস ব্যালেন্স এবং ডেমেজ রেট, এটাচমেন্ট, বুলেটের গতি এবং লুট স্পন ক্লাসিক অস্ত্রসমূহের আওতাভুক্ত।
  • যুদ্ধ ও অপারেশন- স্ট্যান্ডিং ও ক্রাউচিং অপ্টিমাইজ করা হয়েছে, পাশাপাশি জাম্প ফলোয়িং ও মনস্টার ট্রাক কন্ট্রোলও অপ্টিমাইজ করা হয়েছে। একইভাবে মুভিংয়ে এখন মেডিকেল কিটস ব্যবহার করা যাবে এবং জাইরোস্কোপ এখন নিক্ষেপণযোগ্য।
  • এ্যারেনা মোড- এখন ফায়ারিং এর অস্পষ্টতা কমিয়ে দেওয়া হয়েছে এবং স্লাইডিং অ্যাকশন উন্নত করা হয়েছে, যাতে প্লেয়াররা চলাচল শুরু করার সময় তাদের গতিপথের উপর নির্ভর করে গতির দিক পরিবর্তন করতে পারে।
  • নিরাপত্তার উন্নয়ন-শত্রু দৃশ্যমানকরণ ও শনাক্তকরণের সুযোগটি উন্নত এবং প্রসারিত করা হয়েছে। নিরাপত্তার ক্ষেত্রে কর্মক্ষমতার পর্যবেক্ষণের প্রভাব উন্নত করা এবং পাওয়ার কন্সাম্পশন কমিয়ে আনা হয়েছে।

পাবজির এই বিশাল গেমপ্লে আপডেট ছাড়াও ১.০ ভার্সনে শীঘ্রই রহস্যময় এক নতুন চমক নিয়ে আসা হবে। ১.০ ভার্সটি মুক্তির সাথে সাথে পাবজি মোবাইল প্লেয়াররা নতুন যুগের সাক্ষী হতে গেমটি টিউন করতে পারেন। পাবজি মোবাইল অ্যাপ স্টোর ও গুগল প্লে থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে।

webadmin

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.