Tech Express - টেক এক্সপ্রেস
PUBG

পাবজি খেলা নিয়ে বাবার সাথে ঝগড়া করে যুবকের আত্মহত্যা

নিউজ ডেস্ক:
কিছুদিন ধরে ভারতে পাবজি গেম নিষিদ্ধের গুঞ্জন শোনা যাচ্ছে। কারণ গেমটির কারণে ডেটার অপব্যবহার হচ্ছে। এ নিয়ে কিছুদিন ধরে পাবজি মোবাইল সংবাদের শিরোনামে রয়েছে। পাবজি খেলা নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটছে। গেমে হেরে যাওয়ার কারণে ডিপ্রেশনে ভুগে আত্মহত্যার ঘটনাও ঘটেছে।

আজ এই ব্যাটেল রয়াল গেম আরো একটি কিশোরের প্রাণ কেড়ে নিয়েছে। এই খেলা নিয়ে বাবার সাথে ঝগড়ার জেরে এক কলেজছাত্র নিজেকে গুলি করে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

জানা গেছে, পাঞ্জাবে জলন্ধরের এক কলেজছাত্র মানিক পাবজি খেলা নিয়ে তার বাবার সঙ্গে ঝগড়া হয়। এই ঝগড়া গড়ায় যখন ওই ছেলেটির বাবা তার কাছ থেকে তার স্মার্টফোনটিকে কেড়ে নেয়। তার পরেই ওই ছেলেটি তার বাবার লাইসেন্স করানো রিভলভার দিয়ে নিজেকে শুট করে।

জানা যায়, এই গেম খেলা নিয়ে ওই ছেলেটির সাথে তার বাবার আগেও ঝগড়া হয়েছে। এছাড়াও ছেলেটির অ্যাকাডেমিক গ্রেড এই গেম খেলার কারণে ক্রমাগত নিচের দিকে নামতে শুরু করেছিল। এই গেমের কারণে সে তার পড়াশোনার দিকে একেবারেই মনোনিবেশ করছিল না বেশ কিছুদিন ধরে। এই কারণে এর আগেও তার বাবা একটি স্মার্টফোন নষ্ট করেছিলেন। তারপরে ওই ছেলেটি তার বাবার ফোনেই পাবজি মোবাইল খেলা শুরু করে।

এদিকে এই নতুন ঘটনা সামনে আসার পর বেশ চিন্তায় রয়েছেন অন্যান্য অভিভাবকরা। যুবসমাজের কাছে এই PUBG Mobile খুবই জনপ্রিয় একটি মোবাইল মাল্টিপ্লেয়ার গেম। লকডাউন চলাকালীন সময়ে এই গেম খেলে বহু কিশোর নিজেদের সময় অতিবাহিত করছে। এই গেম আগেও অনেক ক্রাইম এর কারণ হয়ে দাঁড়িয়েছিল।

webadmin

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.