Tech News

অত্যাধুনিক ওয়াই-ফাই রাউটার অবমুক্ত করলো টিপি-লিংক

Published

on

নিউজবিডি ডেস্ক: বিশ্বের নেতৃত্বস্থানীয় বাসাবাড়ির গ্রাহক ও ব্যবসায়ী শ্রেণীর নেটওয়ার্ক প্রযুক্তি প্রতিষ্ঠান টিপি-লিংক বুধবার তাদের সর্বশেষ শক্তিশালী ওয়াই-ফাই সিক্স রাউটার- আর্চার এএক্স সিরিজ বাংলাদেশে অবমুক্ত করেছে।

মূলধারায় লক্ষ্যযুক্ত এবং ইন্টেল হোম ওয়াই-ফাই চিপসেটধারী এই রাউটার সাশ্রয়ী মূল্যে ব্যবহারকারীদেরকে প্রিমিয়াম ওয়াই-ফাই সিক্স গিগ প্লাস সুবিধা প্রদান করবে।

কারণ ইন্টেলের ওয়াই-ফাই সিক্স গিগ প্লাস প্রযুক্তি সম্বলিত আর্চার এএক্স সিরিজ কাটিং-এজ ওয়াই-ফাই সিক্স রাউটার, যেগুলো উচ্চ উচ্চগতিময় ও খুবই ক্ষমতাসম্পন্ন।

এক্সেল টেকনোলজিস লিমিটেড কর্তৃক আয়োজিত এবং উক্ত কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রযুক্তি অবমুক্তকরণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিপি-লিংক এশিয়া প্যাসিফিক-এর ভাইস প্রেসিডেন্ট ব্রায়ান ডং এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিপি-লিংক ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লীন ওয়াং। শীর্ষস্থানীয় আইএসপি নেতৃবৃন্দসহ বাংলাদেশের টিপি-লিংক ব্যবসায়ের অংশীদাররা এতে যোগদান ও অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রায়ান ডং বলেন- পিসি’র জন্য ইন্টেল সর্বপ্রথম ওয়াই-ফাই সিক্স চালু করে এবং বহু ধরণের পিসি এখন এই প্রযুক্তির সাথে বিশ্বব্যাপী যুক্ত হচ্ছে। কারণ ইন্টেলের ওয়াই-ফাই সিক্স প্রযুক্তির সঙ্গে অ্যাম্বেড করা টিপি-লিংক আরচার এএক্স সিরিজ রাউটার ইনটেল ওয়াই-ফাই সিক্স গিগ প্লাস সহ নতুন পিসিতে গিগ প্লাস গতি অত্যন্ত দক্ষতার সাথে সরবরাহ করে।

তাই অধিক সুবিধাসহ অধিকসংখ্যক ব্যবহারকারীর নিকট টিপি-লিংক ওয়াই-ফাই সিক্স গিগ প্লাস রাউটার পৌঁছে দিতে ইন্টেল অধিক মনোনিবেশ করেছে। টিপি-লিংকের সাথে ইন্টেলের ঘনিষ্ঠ এই সহাযোগিতার কারণে যেকোনো জায়গায় যেকোনো সময়ে আমরা অধিকসংখ্যক সংখ্যক ব্যবহারকারীকে আরও ভাল সংযোগের সুবিধা উপভোগ করার জন্য নিরবিচ্ছিন্নভাবে প্রচেষ্টারত রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version