Gadgets

স্মার্টফোন নিয়ে আবারও দেশের বাজারে মটোরোলা

Published

on

নিজস্ব প্রতিবেদক, টেক এক্সপ্রেস:
Motorola Moto G8 Power Lite মডেলের স্মার্টফোন নিয়ে আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করল মটোরোলা। মটোরোলার এ ফোনটিতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং বিশ্ববাজারে অত্যন্ত সফল এটি।

মটোরোলা জানিয়েছে, নতুন এই ফোনে থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম+৬৪ জিবি স্টোরেজ, ৬.৫ ইঞ্চি এইচডি+ স্ক্রিন। এ ছাড়া ফোনটিতে মটোরোলার সিগনেচার স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীদের স্বচ্ছ, নিরাপদ এবং ব্লটওয়্যার ও অ্যাড ফ্রি অভিজ্ঞতা নিশ্চিত করবে।

‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি ১১.১১ ইয়ার অ্যান্ড সেল উপলক্ষে শুধু ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে পাওয়া যাবে। বাংলাদেশে মটোরোলা লাইফস্টাইল সামগ্রীর এক্সক্লুসিভ পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। আগামীতে বাংলাদেশের বাজারে মটোরোলা অত্যাধুনিক মডেলের স্মার্টফোন আনবে, যার শুরু ১১ নভেম্বর থেকে।

মটোরোলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি বলেন, “বিশ্বে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম। বেশকিছু অত্যাধুনিক এবং বেস্ট ইন ক্লাস স্মার্টফোন নিয়ে আমরা আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করতে যাচ্ছি। ফলে আমরা খুবই আনন্দিত, যার শুরু হবে ‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি দিয়ে। বিশ্ববাজারে এটি একটি প্রভাবশালী ব্র্যান্ড, বৈচিত্র্যপূর্ণ প্রযুক্তি উদ্ভাবন, মানসম্পন্ন পণ্য উৎপাদন ও নিরাপদ স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকায় আমরা নিশ্চিত, মটোরোলার পণ্য ব্যবহার করে বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীরা আনন্দিত হবেন।”

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘সারা দেশে মটোরোলার ফ্যানদের কাছ থেকে আমরা অত্যন্ত ইতিবাচক সাড়া পাচ্ছি। বাংলাদেশের বাজারে মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তির ও বিশ্ববাজারে সফল পণ্যগুলো আনার পরিকল্পনা করছি।’ তিনি আরো বলেন, ‘মটো জি৮ পাওয়ার লাইট মডেলের স্মার্টফোনটি বিশ্ববাজারে অত্যন্ত সফল। এমনকি এ ফোনটি আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতেও খুব জনপ্রিয়, সে দেশের ই-কমার্স সাইট ফ্লিপকার্টের সর্বাধিক বিক্রীত স্মার্টফোন এটি।’

Motorola Moto G8 Power Lite Price in Bangladesh :

Price : Exp. ৳17,500

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version