Tech News

দারাজে আকর্ষণীয় অফারে রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল শুরু

Published

on

২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে ক্যানালিসের সমীক্ষা অনুসারে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা রিয়েলমি, দুর্দান্ত অফারে ফ্যান ফ্যাস্টিভ্যাল শুরু করতে যাচ্ছে দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের সাথে। এই বছর রিয়েলমি সারা বিশ্বের ১০ কোটি গ্রাহকের সাথে এই ফ্যাস্টিভ্যাল উদযাপন করছে।

বিশ্বব্যাপী অগণিত ভক্তদের জন্য এই ইভেন্ট উপলক্ষ্যে রিয়েলমি জিটি সিরিজ এবং রিয়েলমি বুক সম্প্রতি গ্লোবাল লঞ্চ করা হয়েছে। বাংলাদেশে ফ্যান ফেস্ট উদযাপনের জন্য, এই বছর রিয়েলমি নিয়ে এসেছে বিশেষ অফার। আগামী ২৩-৩০ আগস্ট পর্যন্ত জনপ্রিয় ই-কমার্স সাইট দারাজে ‘রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল ২০২১’ উদযাপিত হবে।

অফার চলাকালীন সময়ে ফ্যানরা দারাজ ভাউচার ব্যবহার করে বিশেষ মূল্যে রিয়েলমি ফোন কিনতে পারবেন। ব্যবহারকারীরা রিয়েলমি সি২০এ মাত্র ৮,৩৯০ টাকায়, রিয়েলমি সি২১ (৩/৩২) জিবি মাত্র ১০,২৪০ টাকায়, রিয়েলমি সি২৫এস (৪/৬৪) জিবি মাত্র ১৩,৪৯০ টাকায় এবং রিয়েলমি সি২৫এস (৪/১২৮) জিবি মাত্র ১৪,৪৪০ টাকায় কিনতে পারবেন। এই বিশেষ অফারের আওতায় একটি নতুন গেমিং ফোনও থাকবে।

দারাজে অনলাইন অফারের পাশাপাশি, ২৮ আগস্ট রিয়েলমি’র যেকোনো ব্র্যান্ডশপ থেকে স্মার্টফোন কিনলে ক্রেতারা উপহার হিসেবে পাবেন ফ্যান ফ্যাস্টিভ্যাল টি-শার্ট।

পাশাপাশি, রিয়েলমি এই মাসে তাদের নারজো সিরিজ থেকে একটি নতুন স্মার্টফোন এবং এআইওটি পণ্য বাজারে নিয়ে আসার পরিকল্পনা করছে। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ –এই ফোনের গেমিং প্রসেসর এবং আকর্ষণীয় সব ফিচার গেমিং এক্সপেরিয়েন্সকে আরও দ্রুত ও মসৃণ করে তোলে। নারজো সিরিজের ফোন ইতোমধ্যে মসৃণ গেমিং পছন্দ করেন এমন তরুণদের মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। এর আগে রিয়েলমি গত মার্চ মাসে বাংলাদেশের বাজারে নারজো ৩০এ নিয়ে আসে এবং বাজারে আসার কয়েক দিনের মধ্যেই তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। প্রতিষ্ঠানটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হয়েছে তরুণ প্রজন্মের প্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version