Tech Express - টেক এক্সপ্রেস
tv

ডিস সংযোগ ছাড়াই দেখুন স্যাটেলাইট টিভি

ডিস সংযোগ ছাড়াই স্যাটেলাইট চ্যানেল দেখার সুবিধা নিয়ে উন্মোচিত হলো টেলিভিশনের নতুন দেশীয় দুই ব্র্যান্ড ভিস্তা ও লোটাল। এই সেবা দেবে ভিস্তা ইলেক্ট্রনিক্স লিমিটেড।

ভিস্তার ৮টি এবং লোটালের ১২টি মডেলের এলইডি টেলিভিশন বাজারজাতের ঘোষণা দেওয়া হয়। এসব টিভির মধ্যে কণ্ঠচালিত অ্যান্ড্রয়েড টিভিরও বেশ কিছু মডেল এনেছে কোম্পানিটি।

ভিস্তার মডেলগুলো হচ্ছে ২৪ ইঞ্চি বেসিক, ৩২ ইঞ্চি বেসিক, ৩২ ইঞ্চি অ্যান্ড্রয়েড, ৪০ ইঞ্চি অ্যান্ড্রয়েড, ৪৩ ইঞ্চি অ্যান্ড্রয়েড এছাড়া ভয়েস কন্ট্রোল সুবিধা সম্পন্ন ৩২ ইঞ্চি, ৪০ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি পর্দার টিভি রয়েছে।

এ টিভিতে ন্যানোসেল টেকনোলজি থাকায় ছবির মানে সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করবে। ন্যুনতম ১৪ হাজার ৯০০ টাকা থেকে ৪১ হাজার ৯০০ টাকার মধ্যে পাওয়া যাবে টিভিগুলো।

লোটালের ২৪ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত ১২টি মডেলের টিভি পাওয়া যাবে ১৪ হাজার ৯০০ টাকা থেকে এক লাখ ৭৯ হাজার টাকার মধ্যে। লোটালের টিভিগুলোর মধ্যে ১০টি মডেলই কণ্ঠচালিত অ্যান্ড্রয়েড টিভি।

ভিসতা ও লোটালের অ্যান্ড্রয়েড টিভি অরিজিনাল গুগল সার্টিফায়েড এবং পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে ডিস সংযোগ ছাড়াই শত শত চ্যানেল দেখার সুবিধা রয়েছে। ভিস্তা অ্যান্ড্রয়েড টিভিতে ফেসবুক, গুগল, ইউটিউব, ই-শেয়ারিং, জুমসহ বিভিন্ন প্রয়োজনীয় অ্যাপস রয়েছে। ভিসতা টিভির প্যানেলে এক বছর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ ৪ বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়া হবে।

webadmin

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.