Connect with us

Tech

টেরাবক্স দিচ্ছে ১০২৪ জিবি ক্লাউড স্টোরেজ সম্পূর্ণ ফ্রি!

Published

on

আমরা অনেকেই ক্লাউড স্টোরেজ এ ফাইল রাখি। অনেকের ফটো বা পায়ে ফাইল রাখার জন্য অনেক স্টোরেজ এর প্রয়োজন হয়। কিন্তু গুগলসহ অনেক Storage কোম্পানি লিমিটেড Storage ফ্রি তে দেয়।

যেমন গুগল দেয় ১৫ জিবি, আউটলুক দেয় ৫ জিবি। যদি এমন হত যে আপনাকে ১০২৪ জিবি বা ১ টেরা বাইট Storage সম্পূর্ণ  ফ্রি দিবে আজীবনের জন্য তাহলে কেমন হবে। হ্যাঁ ঠিকি শুনছেন 1 TB Storage সম্পূর্ণ ফ্রি। আজীবনের জন্য।

terabox নামে একটি কোম্পানি সম্প্রতি এই Storage সুবিধা দিচ্ছে। ফাইল এর নিরাপত্তা নিয়ে কোনো অভিযোগ এখন পর্যন্ত পাওয়া যায়নি।  এটি চীনের বাইদু নামের কোম্পানি এটি লঞ্চ করেছে। তাই কোম্পানি উধাও হয়ে যাওয়ার সম্ভাবনা নাই বললেই চলে। তাই নিশ্চিন্তে ব্যবহার করা যেতে পারে এই ক্লাউড স্টোরেজ সাইট।

যেভাবে নিবেন:

এই লিংকে প্রবেশ করুন:
https://www.terabox.com/

আমার মোবাইলের জন্য অ্যাপস install করুন। এরপর আপনার ইমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। ব্যস কাজ শেষ। কোম্পানি প্রথমে আপনাকে 10 জিবি স্পেস দিবে। ফ্রিতে 1024 জিবি পাওয়ার জন্য সেটিংসে গিয়ে ক্লেইম করুন। ক্লেইম করতে হলে আপনাকে বন্ধুদেরকে ইনভাইট করতে হবে।

Terabox এর ইউজার প্রাইভেসি:
টেরাবক্স এর ইউজার প্রাইভেসি নিয়ে কতটা কেমন, তা জানিনা। তবে যেহেতু প্লে-স্টোর থেকেই অনুমোদিত এবং অনেক সময়কাল ধরেই সেবা দিয়ে আসছে, তাই বিশ্বাস করা যায়। তবে, এই অ্যাপ এ কোনো কিছু আপলোড দিলে সেটা ডিফল্ট ভাবেই পাবলিক হয় থাকে, অর্থাৎ কেউ লিংক পেলেই ঢুকতে পারবে। তাই নিজেকে প্রাইভেট অপশন চালু করে আপলোড দিতে হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published.