Tech Express
techexpress.com.bd

গ্রাহকের আগ্রহে বিটিসিএলের জিপন ও আলাপ সার্ভিস

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) গণশুনানিতে দু’টি বিশেষ সার্ভিসের প্রতি গ্রাহকরা আগ্রহ দেখিয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) এক বিজ্ঞপ্তিতে রাষ্ট্রায়ত্ত এ কোম্পানিটি জানায়, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন ১১ মার্চ বিকেল ৪টায় ফেসবুক লাইভে গণশুনানি করেছেন।

এতে বলা হয়, গণশুনানিতে বিটিসিএলের ইন্টারনেট সার্ভিস— বিশেষ করে ‘জিপন’ সার্ভিসের প্রতি বিভিন্ন জেলার অধিবাসীদের এবং নতুন আইপি টেলিফোনি সেবা ‘আলাপ’ এর প্রতি সম্ভাব্য গ্রাহকদের আগ্রহের বিষয়টি ফেসবুক লাইভে লক্ষ করা গেছে।

ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচারিত এ গণশুনানিতে দেশ-বিদেশের প্রায় দুই হাজার দুশ’ মানুষ অংশ নিয়েছেন। ৪৫ মিনিটব্যাপী এ অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ২৫৩টি কমেন্ট পাওয়া যায় এবং এর মধ্যে প্রায় ৮০টি কমেন্টের বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক তাৎক্ষণিক জবাব দিয়েছেন।

বিটিসিএলের ফেসবুক পেইজের ফলোয়ারের সংখ্যা ১ লাখ ৫৮ হাজার এবং তিনদিনে ফেসবুক লাইভে গণশুনানির ভিউ হয়েছে ১৯ হাজারের বেশি।

 

Leave A Reply

Your email address will not be published.