Tech Express
techexpress.com.bd

গেমারদের জন্য এলো নুবিয়া-র নতুন গেমিং ফোন

নিজস্ব প্রতিবেদক, টেক এক্সপ্রেস:
এবার চীনের জনপ্রিয় কোম্পানি নুবিয়া নতুন গেমিং ফোন রেড ম্যাজিক ৫এস বাজারে ছাড়ল। ফোনের বিশেষ বিশেষ ফিচার হিসেবে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪৫০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা।

আপাতত চীনে লঞ্চ হওয়া নুবিয়া রেড ম্যাজিক ৫এস তিনটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজে

নুবিয়া রেড ম্যাজিক ৫এস ফোনে ৬.৬৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলিড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৩৪০ এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। ফোনটির উপরে ও নিচে হালকা বেজেল পাবেন।

রেড ম্যাজিক ৫এস ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে ৫৫ ওয়াট এয়ার কোল্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এই ফোনে আছে ২.৮৪ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। এই ফোনের তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য ICE 4.0 টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

নুবিয়া রেড ম্যাজিক ৫এস ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ফোনের প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল আইএমএক্স৬৮৬ সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/১.৮। অন্য ক্যামেরাগুলো হল ১২০ ডিগ্রি ফিল্ড অব ভিউ সহ ৮ মেগাপিক্সেল সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.