Tech Express
techexpress.com.bd

নিউ ব্র্যান্ড ONE Plus 9, হাই বাজেটে যা যা থাকছে ফোনটিতে

স্মার্টফোন বিশ্বে আরো একটি নিউ ব্র্যান্ড ফোন ONE Plus 9 লঞ্চ হতে যাচ্ছে। ওয়ানপ্লাসের আগামী ‘ওয়ানপ্লাস 9’ সিরিজ দীর্ঘদিন ধরে শিরোনামে উঠে রয়েছে এবং কোম্পানির ফ‍্যানরাও অধীর আগ্রহে এই সিরিজের ফোনগুলির জন্য অপেক্ষা করে রয়েছে। জেনে নিন এই ফোনের যাবতীয় সব ফিচার সম্পর্কে।

ডিসপ্লে: ডিসপ্লে হিসেবে থাকছে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি ফ্লুইড এমোলেড ডিসপ্লে। এর রেজুলেশন হল ১০৮০*২৪০০ মেগা পিক্সেলের। পিপিআই ডেনসিটি হিসেবে থাকছে ৪০২।এছাড়াও এতে থাকছে মাল্টিটাচ এর সুবিধা ।এ এসপেক্ট রেশিও হল ২০:৯।

নেটওয়ার্ক: এখানে নেটওয়ার্ক হিসেবে রয়েছে জিএসএম,সি ডি এমএ, এইচ এস ডি পি এ ,৫জি এবং এল টি ই প্রযুক্তি।

অপারেটিং সিস্টেম: অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকছে অ্যান্ড্রয়েড ১১। চিপসেট হিসেবে এতে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ যা ৫ ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টাকোর প্রসেসর। জিপিইউ হিসেবে এতে থাকছে অ্যাড্রিনো ৬৬০।

ক্যামেরা: পিছনের ক্যামেরাতে প্রাইমারি সেন্সরটি হল ৪৮ মেগাপিক্সেলের , এর ফ্রন্ট এ রয়েছে ১৬ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।ফিচার হিসেবে থাকছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ।

মেমোরি: ফোনটি পাওয়া যাবে দুটি ভেরিয়েন্ট এ। একটি হলো ৮ জিবি রেম এর সাথে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি হল ১২ জিবি রেম এর সাথে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

সাউন্ড সিস্টেম: এতে লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩.৫ এম এম জ্যাক।

ব্যাটারি এবং চার্জার: এতে থাকছে ৪৫০০ মিলি অ্যাম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি। সঙ্গে থাকছে ৬৫ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।

কালার: ফোনটি পাওয়া যাবে সবুজ সহ আরো অন্যান্য রঙের ।

দাম: বাংলাদেশের বাজারে ফোনটি এর দাম হতে পারে ৯৯০০০ টাকা এর মত।

Leave A Reply

Your email address will not be published.