Tech Express - টেক এক্সপ্রেস
oppo onle plus

এক হয়ে যাচ্ছে ওয়ানপ্লাস এবং অপো

নিউজ ডেস্ক:
আনুষ্ঠানিকভাবেই এক হয়ে যাচ্ছে ওয়ানপ্লাস এবং অপো। বেশ কিছু সময় ধরে একত্রে কাজ করছিল প্রতিষ্ঠান দুটি। এবার ‘মার্জার’ এর খবর জানিয়েছে তারা। দুটি ব্র্যান্ডেরই মালিক বিবিকে ইলেকট্রনিক্স। এক হওয়ার পর অপো’র সাব ব্র্যান্ড হিসেবে পরিচালিত হবে ওয়ানপ্লাস।

ওয়ানপ্লাসের সহ-প্রতিষ্ঠাতা পিট লাউ এবং কার্ল পেই-এর আগে একত্রে অপোতে কাজ করেছেন। ২০২০ সালের মার্চে ওয়ানপ্লাস প্রধান নির্বাহী লাউ অপো’র প্রধান পণ্য পরিচালক হিসেবে দায়িত্ব নেন।

‘তারপর থেকেই অপোর সঙ্গে আমাদের পরিচালনার তাল মেলাতে এবং বাড়তি সম্পদের সুবিধা নিতে আমরা বেশ কিছু সংখ্যক দলকে একত্রে অপোতে কাজ করতে দিয়েছি। ওই পরিবর্তনকে ইতিবাচক, আমরা আমাদের প্রতিষ্ঠানকে অপোর সঙ্গে আরও জুড়ে নেওয়ার পরিকল্পনা করেছি।’ – সম্প্রতি এক ফোরাম পোস্টে লিখেছেন লাউ। খবর এনগ্যাজেটের

এ পদক্ষেপের ফলে ওয়ানপ্লাস বাড়তি সম্পদকে কাজে লাগিয়ে আরও উন্নত পণ্য উপহার দিতে পারবে বলেই মনে করছেন লাউ। এ প্রসঙ্গে তিনি বলছেন, ‘এটি আমাদেরকে আরও কার্যকর হতে দেবে, যেমন, আরও দ্রুত এবং আরও স্থিতিশীল সফটওয়্যার আপডেট আনা যাবে ব্যবহারকারীদের জন্য।’

লাউ-এর তথ্য অনুসারে, অপোর ছাদের নিচে ওয়ানপ্লাস ঠাঁই নিলেও স্বাধীনভাবে পরিচালনা অব্যাহত থাকবে। প্রতিষ্ঠানটি নিজেদের পণ্য ও আয়োজন অব্যাহত রাখবে। গ্রাহকদের সঙ্গেও সরাসরি যোগাযোগ করবে।

webadmin

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.