Tech Express - টেক এক্সপ্রেস
bkash

ইভ্যালি, আলেশা মার্টসহ ১০ ই-কমার্স সাইটে বিকাশ লেনদেন বন্ধ

ইভ্যালি, আলেশা মার্টসহ ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের সঙ্গে এবার বিকাশ কর্তৃপক্ষ লেনদেন বন্ধ করে দিয়েছে। শনিবার (১৭ জুলাই) এক বিজ্ঞপ্তি দিয়ে সাময়িকভাবে এ সেবা বন্ধ করেছে প্রতিষ্ঠানটি। বিজ্ঞপ্তিটি এই লিংকে https://www.bkash.com/bn/notice ক্লিক করে পাওয়া যাচ্ছে।

বিকাশের লেনদেন বন্ধ করা প্রতিষ্ঠানগুলো হলো—ইভ্যালি, আলেশা মার্ট, ধামাকা শপিং, ই-অরেঞ্জ, সিরাজগঞ্জ শপ, নিডস, কিউকুম, আলাদিনের প্রদীপ, আদিয়ান মার্ট ও বুম বুম।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রাহকের স্বার্থ সুরক্ষায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানতে চাইলে বিকাশের যোগাযোগ বিভাগের প্রধান শামসুদ্দিন হায়দার বলেন, ১০টি প্রতিষ্ঠানের জন্য বিকাশের কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। তবে তাদের ব্যবসা পরিচালনা পদ্ধতি আমরা নিবিড়ভাবে দেখব। সন্তোষজনক পরিস্থিতি তৈরি হলে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হবে।

এর আগে এই ১০ প্রতিষ্ঠানের সঙ্গেই ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে কেনাকাটাসংক্রান্ত চুক্তি বাতিল করে ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ঢাকা ব্যাংকসহ কয়েকটি ব্যাংক গ্রাহকের স্বার্থের কথা বলে একইভাবে ওই সব প্রতিষ্ঠানের সঙ্গে তাদের কার্ড ব্যবহার স্থগিত করে।

webadmin

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.