Tech Express
techexpress.com.bd

আসছে স্যামসাং গ্যালাক্সি বুক প্রো

নিউজ ডেস্ক:
স্যামসাং ল্যাপটপের ২ টি ল্যাপটপের নতুন সংযোজন করা হল এবং সেই ল্যাপটপগুলো হল স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ১৩ এবং স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ১৫। অসাধারণ হতে চলেছে এই ল্যাপটপ গুলি। উক্ত ল্যাপটপ দুটির স্পেসিফিকেশন প্রায় একই। চলুন দেখে নেওয়া যাক এই ল্যাপটপটির স্পেসিফেকেশন।

চলুন এবার আলোচনা করা যাক এই ল্যাপটপটির স্পেসিফিকেশন নিয়েঃ

স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ১৩ ল্যাপটপে দেওয়া হয়েছে ১৩ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড ডিসপ্লে যার আয়তন হবে ৩০৪.৪X১৯৯.৮X১১.২ মিলিমিটার এবং এর ওজন হবে মাত্র ০.৮৮ কেজি। স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ১৫ এর আয়তন দেওয়া হয়েছে ৩৫৫.৪X২২৫.৮X১১.৭ মিলিমিটার এবং এর ওজন হবে মাত্র ১.০৫ কেজি। এছাড়া এগুলোর স্ক্রিন রেজুলেশন হবে ১৯২০X১০৮০ পিক্সেল। স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ল্যাপটপগুলোর সাথে দেওয়া হয়েছে ১১ জেনারেশন ইন্টেল কোর আই ৭ প্রসেসর।

এছাড়া এর সাথে দেওয়া হয়েছে ৩২ জিবি র‍্যাম ও ১ টিবি এর এস এস ডি। স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ১৫ ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে ৬৮ ডব্লিউ এইচ এর ব্যাটারি এবং স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ১৩ ল্যাপটপের সাথে দেওয়া হয়েছে ৬৩ ডব্লিউ এ এইচ এর ব্যাটারি যার খুব সুন্দর ব্যাকআপ দিবে। ফাস্ট চার্জ এর জন্য এগুলোর সাথে দেওয়া হয়েছে ৬৫ ওয়াটের টাইপ সি চার্জ সিস্টেম।

এছাড়া এই ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.১, ২.০ পোর্ট, হেডফোন জ্যাক ৩.৫ মিলিমিটার, ইউ এস বি টাইপ এ পোর্ট ৩.২ এর সুবিধা। এই ল্যাপটপটিতে আরো দেওয়া হয়েছে ৭২০ পিক্সেল এর ফুল এইচ ডি ওয়েব ক্যামেরা। উক্ত ক্যামেরার মাধ্যমে খুব ভালভাবে ভিডিও কলিং করা যাবে। ফিঙ্গার প্রিন্ট এর সুবিধা ও দেওয়া হয়েছে এই ল্যাপটপগুলিতে। ল্যাপটপটি আমার কাছে খুব ভাল লেগেছে।

স্যামসাং গ্যালাক্সি বুক প্রো ল্যাপটপ এর মূল্যঃ

এই ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশের মূল্য অনুযায়ী ৮৬,৮৮৬ টাকা।

Leave A Reply

Your email address will not be published.