Tech Express
techexpress.com.bd

আসছে স্যামসাংয়ের Galaxy M51 মডেলের নতুন ফোন

নিউজ ডেস্ক, টেক এক্সপ্রেস:
গ্যালাক্সি এম১ মডেলের (Samsung Galaxy M51 ) নতুন ফোন আনার ঘোষণা দিয়েছে স্যামসাং। কয়েকদিন আগে আমেরিকার এফসিসি ডাটাবেসে এ ফোনটি দেখা গিয়েছিল। এমনকি স্যামমোবাইল থেকেও জানানো হয়েছিল এই ফোনটি শিগগিরই বাজারে আসবে।

এবার স্যামসাং রাশিয়ার ওয়েবসাইটে গ্যালাক্সি এম৫১ কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর অর্থ মিড রেঞ্জে আসা এই ফোনটিকে আমরা কয়েকদিনের মধ্যে বাজারে দেখবো।

টিপ্সটার সুধাংশু সর্বপ্রথম স্যামসাং গ্যালাক্সি এম৫১ কে স্যামসাং রাশিয়ার ওয়েবসাইটে দেখতে পায়। ওয়েবসাইটে এই ফোনটি স্ন্যাপড্রাগন প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ৮ জিবি র‌্যামের সাথে আসবে বলে জানা গেছে।

কিছুদিন আগে এফসিসি ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটিকে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে দেখা গিয়েছিল। এই ফোনের মডেল নম্বর ছিল এসএম-এম৫১৫এফ।

জানা গিয়েছিল গ্যালাক্সি এম৫১ ফোনে ডুয়েল সিম, এনএফসি, ব্লুটুথ, এলটিই সাপোর্ট থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। অন্য দুটি ক্যামেরার একটি হবে ডেপথ সেন্সর ও অন্যটি ম্যাক্রো লেন্স। এই ফোনে কোম্পানি সিঙ্গেল টেক ফিচার দিতে পারে।

এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। প্রসেসর হিসাবে এতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৭৩০ চিপসেট। ভারতে এই ফোনের দাম হতে পারে ৩০ হাজার টাকার কাছাকাছি।

Leave A Reply

Your email address will not be published.