Tech Express
techexpress.com.bd

আসছে এসার সুইফট এক্স ল্যাপটপ, জেনে নিন স্পেসিফিকেশন

নিউজ ডেস্ক:
এসার ল্যাপটপ এবার বাজারে নিয়ে আসছে একটি চমকপ্রদ ল্যাপটপ এবং সেই ল্যাপটপটি হচ্ছে এসার সুইফট এক্স। এটি একটি উচ্চ কনফিগার সম্পন্ন ল্যাপটপ যা হাতের নাগালেই ক্রয় ক্ষমতা থাকবে সবার। এর সাথে দেওয়া হয়েছে অত্যাধুনিক বিল্ড কোয়ালিটি। চলুন দেখে নেওয়া যাক এই ল্যাপটপটির স্পেসিফিকেশন।

চলুন এবার আলোচনা করা যাক এই ল্যাপটপটির স্পেসিফিকেশন নিয়ে : –

এসার সুইফট এক্স ল্যাপটপটিতে দেওয়া হয়েছে ১৪ ইঞ্চি বিশিষ্ট আই পি এস এল ই ডি ব্যাকলাইট টি এফ টি এল সি ডি ডিসপ্লে যার স্ক্রীন রেজুলেশন দেওয়া হয়েছে ১৯২০X১০৮০ পিক্সেল।

এসার সুইফট এক্স ল্যাপটপটির আকার দেওয়া হয়েছে ১৭.৯ মিলিমিটার এবং এর ওজন হবে মাত্র ১.৩৯ কেজি। উক্ত ল্যাপটপটির সাথে দেওয়া হবে এ এম ডি রাইজেন ৮ ৫৮০০ ইউ প্রসেসর যার সাথে দেওয়া হবে ১৬ জিবি র‍্যাম ও ২ টিবি এর এস এস ডি। উক্ত ল্যাপটপটির গ্রাফিক্স দেওয়া হয়েছে এনভিডিয়া জিফোরস আর টি এক্স ৩০৫০ টি আই।

উক্ত ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে ওয়াইফাই ৬, ব্লুটুথ, ২.০ পোর্ট, হেডফোন জ্যাক ৩.৫ মিলিমিটার, ইউ এস বি টাইপ এ পোর্ট ৩.২ এর সুবিধা। এই ল্যাপটপটিতে আরো দেওয়া হয়েছে এইচ ডি ওয়েব ক্যামেরা, ব্যাকলাইট কীবোর্ড সহ যাবতীয় সুবিধা।

রেজার ব্লেড ১৪ ই ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে ৫৯ ডব্লিউ এইচ আর এর ব্যাটারি যার ব্যাকআপ দিবে ১৭ ঘন্টা পর্যন্ত। গেমিং সহ সবরকম সুযোগ সুবিধা পাওয়া যাবে এই ল্যাপটপ থেকে। এটি মূলত একটি নিয়মিত ব্যবহার করার ল্যাপটপ। ল্যাপটপটি আমার কাছে খুব ভাল লেগেছে।

এসার সুইফট এক্স ল্যাপটপ এর মূল্য : –
এই ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশের মূল্য অনুযায়ী ৭৪,৮৮২ টাকা মাত্র। সোনালী, গোলাপী এবং ধূসর রঙ এ পাওয়া যাবে এই ল্যাপটপটি।

Leave A Reply

Your email address will not be published.